হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার রংপুর,রংপুর হারাগাছের হারুন অর রশিদ মেনাল এর বাড়ির আংগিনায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।

হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার রংপুর এর সিইও মোঃ আনোয়ার হোসেনের ব্যবস্থাপনায় উক্ত মেডিকেল ক্যাম্প পরিচালনা করেন ডাঃ মন্জুরুল হাসান মেনন । প্রধান অতিথি হিসেবে ক্যাম্প উদ্বোধন করেন হারাগাছ পৌরসভার প্যানেল মেয়র মাসুদার রহমান।

বক্তব্য রাখেন মনোয়ার হোসেন সুমন, আব্দর রহমান সরকার,মোস্তফা বেগ,মগবুল বেগ, হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার রংপুরের পাবলিক রিলেশন অফিসার আবু নাসের সিদ্দিক তুহিন প্রমুখ।

অনুষ্টানটি উপস্থাপনা করেন হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার রংপুরের সহকারী ব্যবস্থাপক মোঃ নুরুন্নবী।
ফ্রি মেডিকেল ক্যাম্পে শতাধিক মানুষকে ব্লাড প্রেশার, ডায়াবেটিস ও স্বাস্থ্যসেবা বিষয়ক প্রাথমিক তথ্য ও ফ্রি চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

উল্লেখ্য হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার রংপুর দীর্ঘ দিন থেকে এরকমভাবে ফ্রি মেডিকেল ক্যাম্প করে আসছে এ পর্যন্ত ৪১ টি জনসচেতনতা মুলক সেমিনার করা হয়েছে।

হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার রংপুরে ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপ এর রোগিরা ৫০ টাকা রেজিষ্ট্রেশন করে পরবর্তিতে আজীবন ৪০ টাকার বিনিময়ে নিয়মিত চিকিৎসা সেবা নিতে পারবেন এবং হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার এর প্রতিষ্ঠাতা অধ্যাপক ডাঃ মোঃ জাকির হোসেন বিগত ১৩ বছর ধরে নিবন্ধিত রোগিদেরকে ফ্রি চিকিৎসা সেবা দিয়ে আসছেন।